ঠিকানার যাচাইকরণ বিয়ের আগে প্রয়োজনীয় পদক্ষেপে পরিণত হয়

ঠিকানার যাচাইকরণ বিয়ের আগে প্রয়োজনীয় পদক্ষেপে পরিণত হয়

কারও নিকট আসন্ন অংশীদারকে বোঝা, তাদের বিয়ের আগে, একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ পদক্ষেপ – এর তাত্পর্য পর্যাপ্তভাবে কেন্দ্রীভূত করা যায় না। একজন ব্যক্তির সাথে আজীবন যাওয়ার সিদ্ধান্ত নেওয়া, তাদের ত্রুটিগুলি এবং তর্কগুলি সম্পূর্ণরূপে গ্রহণ করা এবং তারা যে শালীনতা বয়ে আনেন তা মূল্যবান করা বজায় রাখা এক টন। অবিরাম নাটকীয়তার প্রসার পুরোপুরি কারও জন্য বোঝা হতে পারে, বিশেষত যখন এটি অনুপযুক্ত এবং এই জাতীয় দ্বৈত আচরণ এবং মিথ্যার উপর নির্ভরশীল হয়। এই কারণেই নিজের জীবনসঙ্গীর অন্বেষণের পথে সমস্তদিকে সতর্ক হওয়া মৌলিক। প্রক্রিয়াটি শুরু করার জন্য অসংখ্য কৌশল রয়েছে – অনানুষ্ঠানিক বিনিময় থেকে বিবাহের সাইটগুলিতে; কারও পরিকল্পিত জীবনসঙ্গীর তালিকাকে দেখতে বিভিন্ন স্তর রয়েছে।

জিনিসগুলিকে ক্রমান্বয়ে আবিষ্কার করার আগে সমস্ত কিছু অবশ্যই আপনার হাতে নেওয়া উচিত এবং যা বলা হয়েছিল তা বাদ দিয়ে কনে বা বরকে খুঁজে বের করতে হবে। বর্তমান পরিস্থিতিতে, নির্বিচারে লোকেদের গ্রহণ করা এবং তারা যে ডেটা ভাগ করে নেবে তার সম্পূর্ণতা আকৃষ্ট করে, এতে আত্মঘাতী হতে পারে। বিভিন্ন লোকেরা ভাগ করে না, তাদের বর্তমান এবং পূর্ববর্তী অস্তিত্বের অভিজ্ঞতা সম্পর্কে ভ্রান্ত অন্তর্দৃষ্টি দেয় না, বা ভাগ করে দেয় না।

নিম্নলিখিত ব্যক্তি দুটি ভুয়া বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার কারণ দুটি:

যৌতুক ইস্যু
দুর্ভাগ্যক্রমে বাধ্যবাধকতা হ’ল ব্যক্তি বিবাহের ফাঁদ রাখার একটি সাধারণ কারণ। সম্পর্কগুলি তাদের বন্দোবস্তের অনুরোধ করার অনুমতি দেয়, এমনকি পরিবারকে তাদের দিকনির্দেশনা দেওয়ার জন্য বাগড করে এবং কনেকে অন্ধভাবে নির্যাতন করে।
পিতামাতার চাপ
অসংখ্য ব্যক্তি খাঁটি সংযোগে জড়িত এবং তাদের উত্সর্গ এবং বিবাহের অপর ব্যক্তির বিয়ে থেকে বেরিয়ে আসার কোনও প্রত্যাশা নেই তবে তারা কেবল সমাজের চাপের কারণে তা করতে ব্যর্থ হয়। নিখুঁত আস্থা এবং যত্ন নিয়ে বিয়েতে যে জীবন সঙ্গী চলেছে এটি এটি অবিশ্বাস্যর জন্য ক্ষতির কারণ হতে পারে। দুঃখজনকভাবে, লোকেরা কেন বিবাহের আগে যাচাইকরণ এবং ব্যাকগ্রাউন্ড যাচাইকরণ চেকের মতো প্রাক বিবাহের যাচাই করতে হবে সে সম্পর্কে কয়েকটি ভিন্ন কারণ রয়েছে। ভারত জুড়ে অনেকগুলি বেসরকারী পরীক্ষার অফিস রয়েছে তবে ক্রেডিটকুণ্ডলি বেছে নিতে হবে, একটি সুরক্ষিত এবং সুরক্ষিত অনলাইন মঞ্চ যা ক্ষেত্রের দক্ষ অপরাধী বিশেষজ্ঞদের দ্বারা প্রথম শ্রেণির সুবিধা দেয়। আর থাকবেন না এবং ক্রেডিটকুন্ডলি.ইন.এর সাথে যুক্ত হন।কারও নিকট আসন্ন অংশীদারকে বোঝা, তাদের বিয়ের আগে, একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ পদক্ষেপ – এর তাত্পর্য পর্যাপ্তভাবে কেন্দ্রীভূত করা যায় না। একজন ব্যক্তির সাথে আজীবন যাওয়ার সিদ্ধান্ত নেওয়া, তাদের ত্রুটিগুলি এবং তর্কগুলি সম্পূর্ণরূপে গ্রহণ করা এবং তারা যে শালীনতা বয়ে আনেন তা মূল্যবান করা বজায় রাখা এক টন। অবিরাম নাটকীয়তার প্রসার পুরোপুরি কারও জন্য বোঝা হতে পারে, বিশেষত যখন এটি অনুপযুক্ত এবং এই জাতীয় দ্বৈত আচরণ এবং মিথ্যার উপর নির্ভরশীল হয়। এই কারণেই নিজের জীবনসঙ্গীর অন্বেষণের পথে সমস্তদিকে সতর্ক হওয়া মৌলিক। প্রক্রিয়াটি শুরু করার জন্য অসংখ্য কৌশল রয়েছে – অনানুষ্ঠানিক বিনিময় থেকে বিবাহের সাইটগুলিতে; কারও পরিকল্পিত জীবনসঙ্গীর তালিকাকে দেখতে বিভিন্ন স্তর রয়েছে।জিনিসগুলিকে ক্রমান্বয়ে আবিষ্কার করার আগে সমস্ত কিছু অবশ্যই আপনার হাতে নেওয়া উচিত এবং যা বলা হয়েছিল তা বাদ দিয়ে কনে বা বরকে খুঁজে বের করতে হবে। বর্তমান পরিস্থিতিতে, নির্বিচারে লোকেদের গ্রহণ করা এবং তারা যে ডেটা ভাগ করে নেবে তার সম্পূর্ণতা আকৃষ্ট করে, এতে আত্মঘাতী হতে পারে। বিভিন্ন লোকেরা ভাগ করে না, তাদের বর্তমান এবং পূর্ববর্তী অস্তিত্বের অভিজ্ঞতা সম্পর্কে ভ্রান্ত অন্তর্দৃষ্টি দেয় না, বা ভাগ করে দেয় না।যৌতুক ইস্যুপিতামাতার চাপ

Leave a Reply